1. admin@nayeralo.com : News :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে বিএসটিআই’র এর উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে পালিত হয়েছে বিশ্ব মেট্রোলজি দিবস রাজশাহী মহানগরীতে বিএসটিআই’র অভিযানে ০৩টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের কার্যক্রম গ্রহণ রংপুরে বর্ণিল আয়োজনে বিশ্ব মান দিবস পালিত বিএসটিআই, রংপুর কর্তৃক ১টি অবৈধ মশার কয়েল ফ্যাক্টরি সিলগালা এবং সীলগালাকৃত প্রতিষ্ঠান এর সীলগালা ভাঙ্গার জন্য নিয়মিত মামলা আলামত জব্দ সিঙ্গাপুরে সূর্যাস্ত দেখার ৩টি চমৎকার জায়গা গো-খাদ্য ও দুধে ক্ষতিকর কেমিক্যাল! সাইপ্রাসে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত ‘ভারতের সাধারণ মানুষও পাকিস্তানের সঙ্গে খেলতে চায়’ মাশরাফি-পাইলটদের সঙ্গে সাবেক সতীর্থ রোকন প্রিমিয়ার লিগ ক্রিকেটের দলবদল পেছাল ছয় দিন

মেয়ে বোরখা পরায় ট্রোলড, সমুচিত জবাব রহমানের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ১৪৭ বার পঠিত

মেয়ে বোরখা পরা নিয়ে ট্রোলড হওয়ার সমুচিত জবাব দিয়েছেন উপমহাদেশের বরেণ্য সুরকার, সংগীত পরিচালক ও কণ্ঠশিল্পী এ আর রহমান।

ঘটনার সূত্রপাত গত সপ্তাহের শুরুতে। ‘স্লামডগ মিলিয়নেয়ার’ ছবির ১০ বছর পূর্তি উপলক্ষে মুম্বইয়ে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে বাবার সম্পর্কে কিছু বলতে বোরখা পরে মঞ্চে ওঠেন রহমান কন্যা খাতিজা।

তবে বিষয়টি ভালোভাবে নেয়নি সমালোচকরা। শুরু হয় সোশ্যাল মিডিয়ায় সমালোচনা। এক দিকে গোটা বিশ্ব ঘুরে বেড়ান অথচ মেয়েকে রক্ষণশীল জীবনযাপনে বাধ্য করেছেন বলে রহমানের বিরুদ্ধে সামাজিক মাধ্যমে অভিযোগ তোলেন নেটিজেনদের একাংশ।

পরে খাতিজার নামে একটি আনভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে যাবতীয় অভিযোগ অস্বীকার করা হয়। বোরখায় স্বচ্ছন্দ বোধ করেন খাতিজা এবং নিজের ইচ্ছাতেই তিনি ওই পোশাক পরে মঞ্চে উঠেছিলেন বলে জানানো হয়। তবে তাতেও থামেনি বিতর্ক।

তাই অনেকটা বাধ্য হয়েই সোশ্যাল মিডিয়ায় সমুচিত জবাব দিয়েছেন সুরকার এ আর রহমান। সামাজিক যোগাযোগ মাধ্যমে শুধুমাত্র #ফ্রিডমটুচুজ় লিখেই কথা সেরেছেন। জানিয়ে দিয়েছেন, স্বাধীনভাবে বেঁচে থাকার অধিকার রয়েছে সকলের। তবে বাগবিতণ্ডায় যাননি রহমান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

সর্বসত্ত্ব সংরক্ষিত : ‘ন্যায়ের আলো’ তে প্রকাশিত/প্রচারিত যেকোন সংবাদ, আলোকচিত্র, অডিও বা ভিডিওচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং নিষিদ্ধ।  
Created By Soma IT Solution